ওয়ান ক্লিক এর রিটার্ন পলিসিঃ
ওয়ান ক্লিক থেকে আমরা প্রায় সকল প্রোডাক্ট এর ক্ষেত্রেই ৭ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দিয়ে থাকি এছাড়াও রয়েছে প্রায় সব প্রোডাক্ট এর ক্ষেত্রেই উল্লেখিত বিভিন্ন মেয়াদের ওয়ারেন্টি যা প্রোডাক্ট রিসিভ করার দিন থেকে কার্যকর হয়।
যে সকল ক্ষেত্রে রিটার্ন, এক্সচেঞ্জ, ওয়ারেন্টি এবং রিফান্ড প্রযোজ্য হবে না তার লিস্ট নিচে দেয়া হলো-
প্রোডাক্ট বার্ন বা ফিজিক্যাল ড্যামেজ হয়ে থাকলে
যেকোনো ধরনের সফটওয়্যার বা ডিজিটাল প্রোডাক্টস
ক্লিয়ারেন্স সেলের প্রোডাক্ট
যদি প্রোডাক্ট এর ইন্ট্যাক্ট এর সিল বা স্টিকার তুলে ফেলা হয়
আন্ডার গার্মেন্টস আইটেম
প্রোডাক্ট এর সাথে যেকোনো ধরনের এক্সেসরিস বা চার্জার বা এডাপ্টার
যেকোনো গিফট আইটেম বা পুরষ্কার যা বিনামূল্যে দেয়া হয়েছে
প্রোডাক্টে কোন স্ক্র্যাচ বা দাগ বা রিসেলেবল কন্ডিশনে না থাকলে
থার্ড পার্টি যেকোনো হার্ডওয়্যার বা ডিভাইস বা অ্যাপ বা সফটওয়্যার এর সাথে কম্প্যাটিবিলিটি ইস্যু যা প্রোডাক্ট এর ডিফল্ট ফিচার নয়
প্রোডাক্ট ডেলিভারি পাবার পর দ্রুততম সময়ের মধ্যে চেক করে যদি কোন প্রবলেম দেখতে পান তাহলে অবশ্যই আমাদের কাছে লিখিত অভিযোগ করুন, এক্ষেত্রে ইমেইলকে টপ প্রাইওরিটি দেয়া হবে তবে ছোট সমস্যার জন্য বা কোন প্রোডাক্ট অপারেট কিভাবে করতে হবে এটা নিয়ে কল সেন্টারে কল করে বা ফেইসবুক ইনবক্স করে হেল্প নিতে পারেন।
প্রোডাক্ট
এর কোন ফল্ট থাকলে তার জন্য ডেলিভারি চার্জ আমরা বহন করবো (ঢাকার ভিতরে ৮০ টাকা ঢাকার
বাইরে ১৫০ টাকা এর অতিরিক্ত কোন
কুরিয়ার চার্জ থাকলে তা ক্রেতাকে পেমেন্ট
করতে হবে) তবে মন চেঞ্জ করা
বা পছন্দ না হওয়া বা
অন্যান্য ক্ষেত্রে কুরিয়ার চার্জ এবং অন্যান্য পেমেন্ট সেটেলমেন্ট চার্জ পুরোটাই কাস্টমারকেই বহন করতে হবে।
প্রোডাক্ট রিটার্ন করতে আমাদের সাথে যোগাযোগ করুন- 0188-66 66 070 or oneclickbangladesh@gmail.com
রিফান্ডের সময় ওই অর্ডারে ক্রেতা কোন ক্যাশব্যাক এবং গিফট পেয়ে থাকলে সেটি কাস্টমার থেকে ফেরত নেয়া হবে। ক্যাশব্যাক এর টাকা কেটে বাকি টাকা রিফান্ড করা হবে। আমাদের রিফান্ড পলিসি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন!
ওয়ান ক্লিক
এর রিফান্ড পলিসিঃ
পেমেন্ট করা অর্ডার এর প্রোডাক্ট যদি স্টক না থাকে বা কোন প্রোডাক্ট এর প্রবলেম এর কারণে রিটার্ন করা হলে অথবা একাধিক প্রোডাক্ট এর মধ্যে থেকে কোন একটি প্রোডাক্ট স্টক না থাকলে এবং স্বল্পতম সময়ে প্রোডাক্ট স্টকে আসার সম্ভাবনা না থাকলে পেমেন্ট রিফান্ড করে দেয়া হয়। প্রোডাক্ট রিটার্ন এর ক্ষেত্রে অবশ্যই প্রোডাক্ট পুনরায় বিক্রিযোগ্য আছে কিনা সেটি ইভালুশন করে দেখার পর রিফান্ড এর ব্যাপারে সিধান্ত নেয়া হবে।
নিচে রিফান্ড মেথডগুলি দেয়া হল-
পেমেন্ট মেথডঃ
বিকাশ/ নগদ বা যেকোনো MFS
ক্রেডিট/ ডেবিট কার্ড
ক্যাশ
রিফান্ডের
জন্য প্রয়োজনীয় সময়ঃ রিফান্ড রিকোয়েস্ট এর ডেট থেকে
৭২ ঘণ্টার মধ্যে যে মাধ্যমে পেমেন্ট
করা হয়েছে সেই মাধ্যমেই রিফান্ড ইনিশিয়েট করা হবে। ডেবিট বা ক্রেডিট কার্ডে
পেমেন্ট রিফান্ডের ক্ষেত্রে পেমেন্ট আপনার একাউন্ট স্টেটমেন্টে হিট করতে ৫ থেকে ১০
বিজনেস ডে লাগতে পারে
এই সময়ের মধ্যেও স্টেটমেন্টে না শো করলে
আপনি আপনার কার্ড ইস্যুয়ার ব্যাংক এর সাথে যোগাযোগ
করুন অথবা আমাদের oneclickbangladesh@gmail.com এ ইমেইলে অর্ডার
নাম্বার উল্লেখ করে যোগাযোগ করুন।
ডিস্কাউন্ট বা অফারের রিফান্ড কন্ডিশনঃ বিকাশ, রকেট, নগদ, ভিসা, মাষ্টার কার্ড বা এমেক্স কার্ডে কোন অফার থাকলে এবং সেই অর্ডার বা ট্র্যাঞ্জাকশন রিফান্ডের ক্ষেত্রে ডিস্কাউন্ট বা ক্যাশব্যাক এমাউন্ট ফেরতযোগ্য নয় অর্থাৎ আপনি কোন প্রোডাক্ট এর জন্য অফারে ১০০০ টাকার প্রোডাক্ট ৯০০ টাকা পেমেন্ট করলে বা ১০০০ টাকা পেমেন্ট করে কোন ক্যাশব্যাক পেয়ে থাকলে রিফান্ডের ক্ষেত্রে ক্যাশব্যাকের এমাউন্ট কেটে এবং ডিস্কাউন্টের ক্ষেত্রে আপনি যে এমাউন্ট পেমেন্ট করেছেন শুধু সেই এমাউন্ট রিফান্ড করা হবে।
ধন্যবাদ
We offer refund and/or exchange within the first 7 days of
your purchase, if 7 days have passed since your purchase, you will not be
offered a refund and/or exchange of any kind.
Eligibility for Refunds and Exchanges
Your item must be unused and in the same condition that you received it.
The item must be in the original packaging.
To complete your return, we require a receipt or proof of purchase.
Only regular priced items may be refunded, sale items cannot be refunded.
If the item in question was marked as a gift when purchased and shipped directly to you, you will receive a gift credit for the value of your return.
Exchanges (if applicable)
We only replace items if they are defective or damaged. If you need to exchange it for the same item, send us an email at oneclickbangladesh@gmail.com and send your item to our Office.
Once your return is received and inspected, we will send you an email to notify you that we have received your returned item. We will also notify you of the approval or rejection of your refund.
If you are approved, then your refund will be processed, and a credit will automatically be applied to your credit card or original method of payment, within a certain amount of days.
Late or missing refunds
If you have not received a refund yet, first check your Bkash, Rocket or Bank accout again which mathod you Provied. Then contact our Office, it may take some time before your refund is officially posted.
If you have done all of this and you still have not received your refund yet, please contact us at +8801886666070. (Office Time)
Shipping
Please do not send the product back to the manufacturer. It must be sent to the following Address (Relevant Address).
You will be responsible for paying for your own shipping costs for returning your item.
Shipping costs are non-refundable! If you receive a refund,
the cost of return shipping will be deducted from your refund.
Depending on where you live, the time it may take for your exchanged product to reach you, may vary.
Please see, we cannot guarantee that we will receive your returned item.
Thank you for shopping at OneClick !